রাজনীতি

গারুড়িয়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে প্রার্থীতা ঘোষনা করেছেন সাখাওয়াত হোসেন খান (পলাশ)

সময় ঘনিয়ে আসছে ইউনিয়ন পরিষদ(ইউপি) নির্বাচনের। এরই মধ্যে নির্বাচনকে কেন্দ্র করে বইছে আগাম নির্বাচনী হাওয়া। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বরিশালের বাকেরগঞ্জ উপজেলার ১০নং গারুড়িয়া ইউনিয়ন পরিষদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে প্রার্থীতার ঘোষনা দিয়েছেন ১০ নং গারুড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও বাকেরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাখাওয়াত হোসেন খান (পলাশ)।

এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমি আওয়ামী পরিবারের সন্তান। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারন করে দীর্ঘদিন রাজনীতি করে আসছি। আমাদের সফল রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং সংগঠনের সীদ্ধান্ত মোতাবেক সব সময় রাজপথে থেকেছি এবং থাকবো। সাধ্য অনুযায়ী সব সময় মানুষের পাশে, জনগনের পাশে থাকার চেষ্টা করেছি। এলাকার মানুষের সেবা করার ব্রত নিয়েই প্রার্থীতা ঘোষনা করছি। মনোনয়ন ফরম তুলবো। এরপর সীদ্ধান্ত দলের নীতি নির্ধারকদের।

উল্লেখ্য, ব্যক্তিজীবনে গারুড়িয়ার সম্ভ্রান্ত খান পরিবারের সন্তান সাখাওয়াত হোসেন খান (পলাশ) একজন শিক্ষিত, সৎ এবং বিনয়ী ছাত্রনেতা।

তিনি রাজনীতির পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত। বর্তমানে বাকেরগঞ্জ উপজেলা কল্যান সমিতি, ঢাকা -এর সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন।বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ, সেন্ট্রাল ল কলেজ শাখার সহ-সভাপতি হিসেবেও দায়িত্বপালন করছেন সাখাওয়াত হোসেন খান (পলাশ)।
এছাড়াও বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৭ম জাতীয় কংগ্রেসের খাদ্য উপ-কমিটির সদস্য এবং ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশন নির্বাচনে যুবলীগের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।

আরো দেখুন

Leave a Reply

সম্পর্কিত খবর

Back to top button
%d bloggers like this: