ক্রাইম নিউজ

হালুয়াঘাটে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বৃদ্ধকে হাত পা বেঁধে নির্যাতনের অভিযোগে মামলা

মোঃ হাতেম আলী-আমাদেরকে জানান, সোমবার হালুয়াঘাট উপজেলার ৫ নং গাজিরভিটা ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেনের বিরুদ্ধে বৃদ্ধকে হাত পা বেঁধে নির্মম ভাবে নির্যাতনের অভিযোগে মঙ্গলবার থানায় মামলা দায়ের করেছে নির্যাতনের শিকার বৃদ্ধ। ভুক্তভোগী উপজেলার সদর ইউনিয়নের মুজাখালী গ্রামের বাসিন্দা দুলাল মিয়া জানায়, ৫ নং গাজিরভিটা ইউনিয়নের তেঁতুলতলা রাস্তার পাশে তার জমি আছে। সোমবার চেয়ারম্যান দেলোয়ার হোসেন রাস্তার কাজের জন্য তার জমি থেকে মাটি কাটতে গেলে বাঁধা দেয় দুলাল মিয়া।
এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে চেয়ারম্যান তার চোখে মুখে ঘুশি মারতে থাকে। কিছুক্ষন পর তার লোকজনের সহযোগীতায় তার মাইক্রোবাসে তাকে তুলে ইউনিয়ন পরিষদে নিয়ে হাত পা বেঁধে জনসম্মুখে নির্মমভাবে নির্যাতন করে। বৃদ্ধ দুলাল মিয়াকে হালুয়াঘাট সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালে গিয়ে দেখা গেছে বৃদ্ধ দুলাল মিয়ার বা চোখের অবস্থা অনেকটাই খারাপ। তার সারা শরীরেই আঘাতের চিহ্ন।
ওসি শাহিনুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিযুক্ত চেয়ারম্যনকে আটকের চেষ্টা চলছে। চেয়ারম্যান দেলোয়ার হোসেন বলেন, সরকারি কাজে বাধার কারণে তাকে আমি ইউনিয়ন পরিষদে এনে মেরেছি।ছবি সংগৃহীত

আরো দেখুন

Leave a Reply

সম্পর্কিত খবর

Back to top button
%d bloggers like this: